"নাইজেরিয়ান রুটি": মানুষ এটা করতে "হ্যাঁ" বলতে মেকিং (3)

এই শেষ কিস্তি, আমার প্রচেষ্টার একটি অনুরোধ মেনে চলার সময়ে (আগে বর্ণিত নিয়ম) এই মাঝারি মাধ্যমে উপরে বিষয় উপর আমার মতামত প্রকাশের জন্য, কি বিপণন কৌশল হিসেবে জায়গা ঢুকা উচিত এক এর অবস্থান তুলে ধরে. এটা না শুধুমাত্র উপার্জন "নাইজেরিয়ান রুটি" পাওয়া সহজতর দেয়ার উদ্দেশ্যে করা হচ্ছে, এটা বলার অপেক্ষা রাখে না "হ্যাঁ" প্রতি spurring নাইজেরিয়ানদের - বরং পণ্যের গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাইতে. যেমন আগে ব্যাখ্যা, "নাইজেরিয়ান রুটি", ট্যাগ হিসাবে, "কাসাভা রুটি" সঙ্গে অদলবদল করে ব্যবহার করা হবে.

সরাইয়া থেকে নাইজেরিয়ান পাবলিক বিপণন কৌশল "নাইজেরিয়ান রুটি" জন্য অপরিহার্য জন্য টার্গেট মার্কেট হচ্ছে, মাস্টার বেকার স্থানে বেশ গুরুত্বপূর্ণ অবশেষ. এই পণ্যের ভোক্তাদের শুধুমাত্র এটি অ্যাক্সেস থাকবে শুধুমাত্র যদি হকারদের তাই বলে. অত: পর, পৃথক্ কী এলাকা থেকে পূর্ববর্তী উপস্থাপনা বিবৃত, "কাসাভা রুটি" প্রবর্তকদের জন্য তাদের পথ আছে, মাস্টার বেকারি শিক্ষিত করা আছে পর্যাপ্ত বর্জন যাই হোক না কেন প্রতিকূল ধারণা যে কাসাভা উল্লিখিত হয় (যেমন,. গন্ধ). এটা তাদের উপর জোর দেওয়া উচিত যে কাসাভা ভিত্তিক পণ্য মান স্বাস্থ্য প্রজ্ঞাময় তৈরি এবং উৎপাদনশীলতা বৃদ্ধি, কাসাভা আটা যোগে তাদের উৎপাদন খরচ হ্রাস যেমন.

হস্তক্ষেপ তহবিল বন্দোবস্তের মাধ্যমে সহযোগিতায়, প্রযুক্তিগত সহায়তা এবং সংশ্লিষ্ট প্রশিক্ষণ কর্মসূচী, যিনি বলছেন মাস্টার বেকার হবে না যাই হোক না কেন জন্য অল আউট এ কাসাভা আটা নিগম থেকে উদ্ভূত আউটপুট সঙ্গে নাইজেরিয়ান বাজার বন্যা লাগে 40% গমের আটা মধ্যে? এই বেশি, তাই এখন যে যুক্তরাষ্ট্রীয় সরকার করারোপণ মাধ্যমে গম ময়দা আমদানীর এর আত্মবিশ্বাসহীনতা প্রারব্ধ করেছেন (ঊর্ধ্বে বিভক্ত করা হবে যা সময় যায়). এই একই সমর্থন এছাড়াও সংশ্লিষ্ট ক্ষুদ্র ও মাঝারি এন্টারপ্রাইজের উপায়ে আসা তৈরি করা উচিত (এসএমই), যেমন মিষ্টি এবং রচিত উত্পাদকদের যেমন. আমি যে মাংস পাই যদ্দ্বারা একটি পরিস্থিতির দেখুন, পিষ্টক, রসগোল্লা, 'Samossa', চিবুক-চিবুক, ইত্যাদি, আপনি গরগর (এবং এমনকি আরো জন্য জিজ্ঞাসা) খাদ্য দ্রব্য এই প্রদানকারীর দ্বারা তৈরি, গমের আটা মধ্যে কাসাভা আটা নিগম থেকে উদ্ভূত হয়.

মানুষ সুবিধাজনকভাবে "নাইজেরিয়ান রুটি" প্রতি বিন্যস্ত করা জন্য, কৌশলের এই উপাদান উপেক্ষিত করা আবশ্যক:

লক্ষ্য বাজার
উভয় মধ্যম এবং কম শেষ বাজারের "নাইজেরিয়ান রুটি" জন্য টার্গেট মার্কেট আপ করা উচিত, এমনকি যেখানে আমি পণ্য পার্থক্য কিছু ফর্ম জন্য প্রয়োজন স্বীকার মধ্যম বাজারে ভোক্তা আচরণ মিটমাট. রুটি সত্ত্বেও একটি নাইজেরিয়ান প্রধানতম খাদ্য হিসাবে বহাল হচ্ছে (কিছু বলতে এটা এমনকি আর্থ-সামাজিক স্তর বরাবর ভর খরচ কারণে মানুষ unites), যে গম ময়দা মধ্যে কাসাভা আটা নিগম থেকে উদ্ভূত পছন্দসই পণ্য স্বীকৃতি জন্য বাজারের অপরিহার্য খন্ডের উপর প্রভাব আবশ্যক.


পণ্য
এছাড়া গমের আটা মধ্যে কাসাভা আটা মার্জ থেকে উদ্ভূত হচ্ছে - "নাইজেরিয়ান রুটি" ফর্ম একটি টিপিক্যাল নাইজেরিয়ান মধ্যে আসা উচিত সঙ্গে পরিচিত হয়, স্বাভাবিক মাপ এবং রুটির আকার আবেদন করতে হবে. এটা নিয়মিত সাদা বা সামান্য বাদামী রুটি 'দৃষ্টিভঙ্গিতে আসা উচিত (হার্ড বাইরের কটা স্তর এবং সাদা নরম ভিতরের অংশ দিয়ে 'স্বপক্ষে' যে) ডেলা সাধারণ ধরণ জন্য. অভিযোজন উচ্চতর শেষ বাজারের জন্য বোঝানো উচ্চ গুণমান এবং সমৃদ্ধ বিষয়বস্তু বর্ণা করা উচিত – পুরো এস বা চিরা; উপাদানগুলো অংশ প্রতি ওজন আকর্ষণীয় প্যাকেজিং জন্মদান শিলালিপি, স্টোরেজ সময়ের এবং শর্ত, নিট ওজন, হকারদের 'নাম ও ঠিকানা; এবং তারপর আশ্বাস জন্য, NAFDAC (খাদ্য জন্য জাতীয় সংস্থা, ড্রাগস অ্যাডমিনিস্ট্রেশন এবং কন্ট্রোল) নিবন্ধন নম্বর.

মূল্য
সুস্পষ্ট কারণে, "নাইজেরিয়ান রুটি" গ্রাসকারী জনসাধারণের জন্য অধিকতর অনুকূল বালুচর দাম আছে বলে আশা করা হচ্ছে, কি বর্তমানে গমের রুটি জন্য গ্রহণ চেয়ে. এই হকারদের পক্ষ থেকে এই রুটি উৎপাদন অনেক কম ইউনিট খরচ থেকে ডালপালা, যা স্পষ্টত মধ্যস্থতাকারীদের খরচ উপর প্রভাব (মধ্যস্বত্বভোগীদের), এবং শেষ পর্যন্ত কি বালুচর (খুচরা) মূল্য হওয়া উচিত. যেখানে এই ক্ষেত্রে নয়, এর "নাইজেরিয়ান রুটি" চটক হারিয়ে যাবে, এবং প্রত্যাশিত পৃষ্ঠপোষকতা ব্যাহত.

বিতরণ (জায়গা)
"নাইজেরিয়ান রুটি" ধারণার জন্য হতে পারাটাও সাফল্য, জোর "পুশ কৌশল" দেশব্যাপী হকারদের সমর্থনের উপর স্থাপন করা উচিত (পালাক্রমে Millers পর্যন্ত চেহারা যারা). তদ্ব্যতীত, কারণ উপরে মিষ্টি এবং স্থানীয় রচিত উত্পাদকদের উপেক্ষিত করা উচিত নয় বিবৃত কারণে.

পদোন্নতি
সঠিকভাবে নিবন্ধিত, সহজে শনাক্তযোগ্য, লোগো কাসাভা আটা রুটি ধারণকারী উপাদান একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য হিসাবে চালু করা উচিত. এই পণ্য ব্র্যান্ডিং কার্যকর পদ্ধতি সহজীকরণ জন্য নয়. কো-ব্র্যান্ডিং প্রচার যা প্রশংসাসূচক পণ্য নির্বাচিত স্থানীয় নির্মাতারা সঙ্গে সহযোগিতার entails জড়িত প্রচেষ্টা (যেমন,. মার্জারিন, কোকো পানীয়, এবং চা) নাইজেরিয়ানদের দ্বারা স্বীকৃতি প্রতি বেশ সহায়ক হবে. এগুলোর প্রাসঙ্গিকতা এছাড়াও আমলে নেয়া হবে – জনসংযোগ কৌশল, বিক্রয় কার্যক্রম বর্ধিতকরণ, বিজ্ঞাপন, বিক্রয় প্রচার, এবং experiential / অ্যাক্টিভেশন ইনপুট. একটি স্ক্রিপ্ট লেখক হিসেবে, আমি "নাইজেরিয়ান রুটি" স্বীকৃতি দিয়ে একটি লাইনে "Agoyin" মটরশুটি বিক্রেতা সম্বলিত একটি টেলিভিশন বাণিজ্যিক একটি দৃশ্য visualizing am. এটা কোন গোপন যে, যারা এ বিষয়ে ভর বাজার গঠন করা ধারণা মেনে চলে যে রুটি মটরশুটি ঝোল এবং stews সঙ্গে বেশ ভাল যায়.

যারা দৃশ্য উজ্জ্বল এক হিসাবে যে, "শ্রেষ্ঠ উপায় ভবিষ্যত অনুমান এটা তৈরি হয়", এই জীবনাঙ্গন উল্লেখযোগ্য পণ্যের স্বীকৃতি সঙ্গে একটি আইটেম হিসাবে "নাইজেরিয়ান রুটি" ভবিষ্যৎ বেশ উজ্জ্বল মনে হয়. দত্তক কি আমি এই সিরিজের কোন সন্দেহ কি এটা নাইজেরিয়ানদের জন্য লাগে জন্য পথ দেখায় আমার জমা দেবার সময় গণিত "হ্যাঁ" এটা বলার. দেশের একটি মহান চুক্তি উপকৃত দাঁড়িয়েছে যদি "নাইজেরিয়ান রুটি" ধারণার ভর গ্রহণযোগ্যতা অর্জন করা হয়.

মন্তব্য করুন উপর ""নাইজেরিয়ান রুটি": মানুষ এটা করতে "হ্যাঁ" বলতে মেকিং (3)"

মতামত দিন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না.


*