সেলস প্রত্যাখ্যান ধর্মনীতি স্টিকিং থেকে

Sales Declineপ্রশ্ন: আমি ক্ষুদ্র উচ্চ গুণমানের ভূট্টা কাস্টার্ড তৈয়ার. একটি শক্তিশালী খ্রিস্টান হিসেবে, আমি আমার প্যাকগুলি মধ্যে পরিমাণ মিথ্যা ঘোষণা থেকে কোণে কাটা করতে পারবেন না. অন্যদের যাতে করছ, এবং আমার ব্যবসা গুটিয়ে ঠেলাঠেলি. কি আমি ব্যবসার থাকতে কি করা উচিত? - চিন্তিত প্রস্তুতকর্তা

এই জন্য উত্সাহিত ব্যবসা ধর্মনীতি ও খ্রিস্টান মতবাদ স্টিকিং উপর ছেড়ে দেওয়া না হয়. বাইবেল হিতোপদেশ এটা আছে 11:1 যে, "প্রভু প্রতারণার ঘৃণা করে, কিন্তু তিনি সততা মধ্যে delights ". প্রতারণার এছাড়াও হোশেয় মধ্যে অসন্তোষজনক 12:8, আমোস 8:5, মীখা 6:10, এবং এই ধর্মগ্রন্থ অন্যত্র, বাগধারা হিসেবে 11:3 অসততা স্পর্শ. নির্দেশ এখানে প্রকাশিত, যদি গৃহীত, আপনি অন্যদের থেকে চাপ সহ্য সক্ষম করবে (আপনার অসৎ প্রতিযোগীদের), যারা নাইজেরিয়ান ব্যবসার জন্য শ্রেষ্ঠ টিকে থাকার কৌশল হিসেবে ঠকায় এইজন্য হতে পারে.

আমি দেখছি আপনি সংখ্যালঘু হয়ে পড়েছে করছে, যদি আপনি এই প্রতিযোগীদের চ্যালেঞ্জ আবেগ নার্সিং করছি, দ্বারা 'nudging' নাইজেরিয়া স্ট্যান্ডার্ড অর্গানাইজেশন মত নিয়ন্ত্রক কর্তৃপক্ষের (পুত্র), ও ক্রেতা সুরক্ষা পরিষদ (সিপিসি). অনেক আশ্চর্য কতদূর ছেলে সাম্প্রতিক সময়ে নির্মাতারা বাহুল্যও প্রতিবন্ধক করতে সক্ষম হয়েছে. মুখোমুখী হওয়া থেকে বিরত করার চেষ্টা করুন.

এখন এটা কর্ণফ্লেক পরিমাণ হ্রাস করার প্রবণতা বলে মনে হয়, ডিটারজেন্ট, এবং সম্প্রতি ম্যাকারনি (পাস্তা একটি ফর্ম) এবং অন্যান্য মুদি আইটেম, পরিমাণ পরিবর্তনের কোনো ইঙ্গিত ছাড়া, এক 'ভোক্তা bashing' এর এই ফর্মটি দমনের প্রতি একটি স্ট্যান্ড নিতে সিপিসি আশা. পরিবর্তে, এখনও এই পণ্য কোনো নিট ওজন এবং স্থূল ওজন মধ্যে পার্থক্য না ব্যবসা চলতেই. কাস্টার্ড জন্য, পারেন 500grams হলুদ বাইরের প্লাস্টিকের ধারক বা বড় দুই কিলোগ্রাম সংস্করণে, এটি একটি আদর্শ অত: পর হয়ে উঠেছে আমি আপনার অবস্থান খুবই ভাল বুঝতে.

আমি নৈতিক হচ্ছে আসার জন্য তোমাকে প্রশংসা, ও খ্রিস্টান গুণাবলী দৃঢ়ভাবে ধারণ, যখন অনুরোধ তোমাকে ছাড়া "কাটিং কোণে" এইসব প্রতিযোগীরা ধাপ্পাবাজি কল এবং এখনও ব্যবসা থাকতে নিচের অপশন নোট. একজন বেঁচে থাকার কৌশল উক্তি সঙ্গে সঙ্গতিপূর্ণ আপনাকে খোলা যে, "বিড়াল যদি শুধুমাত্র কেনাকাটা barbers শহরে, ইঁদুর dreadlocks হত্তয়া হবে ".

প্রথম বিকল্প: – আপনি ভূট্টা কাস্টার্ড একটি প্রস্তুতকারকের অবশিষ্ট লাগতে পারে, এবং আপনার ব্র্যান্ড নাম ধরে রাখা বাজেয়াপ্ত কিন্তু এর পরিবর্তে একটি প্রধান পরিবেশক যে দত্তক গ্রহণ করা. এটি আপনার পণ্যের একটি "প্রস্তুতকর্তা এর ব্র্যান্ড," থাকা আটক কিন্তু একটি "ডিস্ট্রিবিউটর এর ব্র্যান্ড," হয়ে অর্থ (বা ব্যক্তিগত লেবেল). যুক্তিপূর্ণ এখানে নিয়ে রচিত আপনার এখনও উত্পাদন ব্যবসায় অবশিষ্ট, কিন্তু আপনার পণ্যের একটি পরিবেশক যে মধ্যে শোষিত হয়ে (ক্ষমতা নিজের খুচরা কারেন্টের এমনকি), আপনার অপরপক্ষের সম্পদ ব্যবহার একটি উপায় affords যেমন আপনার কোম্পানির মুনাফা উন্নত. এর সাথে, বিপনন সব ধরনের এ পরিবেশক সঙ্গে rests, আপনার কাস্টার্ড পণ্য এখন এই একই পরিবেশক ব্র্যান্ড নাম বহন করে যখন.

আমি বোঝা হিসেবে আপনি কতটা পরিশ্রম নিশ্চয়ই এই পর্যায়ে পেতে, কোন আপনার ভাল চাষ ব্র্যান্ড পরিচয়ের 'উপর ক্ষণস্থায়ী' এর গ্রহণ পরামর্শ ঐক্যহীন শব্দ হতে পারে. সুতরাং, এই পরবর্তী বিকল্প বিবেচনা.

দ্বিতীয় বিকল্প: – কি অবলম্বন পণ্য বিভেদ সম্পর্কে? কি পণ্য উপলব্ধ করা হয় আপ বাজানো আপনার প্রতিযোগীদের 'থেকে আলাদা হিসাবে প্রচার করার মাধ্যমে – সঠিক পরিমাণ ধারণ (প্যাক উপর বিবৃত যেমন), যখন মানের অপরিবর্তিত রয়ে. এই ধারণা একটি পণ্য যা আপনার প্রতিযোগীদের মধ্যে যারা থেকে অর্থপূর্ণ পার্থক্য উপলব্ধ করা হয় না থাকার portends. এখানে, আপনার প্যাকে আরো পরিমাণের 'ধরা' হল.

আপনার অনুভূত আকার জন্য, আমি একটি মিনি অভিযান থাকার একটি প্রোগ্রাম একজন গ্রহণ যেখানে সম্ভবত সাশ্রয়ী সরঞ্জাম হিসাবে নিচে বিবৃত প্রয়োগ করা যেতে পারে সুপারিশ. জায় একটি সম্ভাবনা হ্রাসের জন্য ভাল প্রস্তুত হতে উপক্রম একবার প্রোগ্রাম আরম্ভ, এটি সম্ভবত চাহিদা উদ্দীপিত হবে. এই পদ্ধতির সঙ্গে আপনার প্রতিযোগীদের বৈর হতে দৃঢ় ভিত্তি নাও থাকতে পারে, আপনি সুস্পষ্ট জানায় করা হবে (আপনার পণ্য সম্পর্কে) এবং তাদের কোনো রেফারেন্স উপার্জন না.

আপনার প্ল্যান এই উপাদান গঠিত উচিত:
ব্র্যান্ড ধারণা [লক্ষ্য বা কি আপনার ব্র্যান্ড ঘোরা – ভাল মানের এবং পরিমাণ সম্পর্কে সত্যবাদী হওয়ার বিষয়টি, যেমন যে প্যাক রয়েছে ঠিক ওজন প্রদর্শিত].

গবেষণা [একটি ইতিমধ্যে বিদ্যমান অপারেটর হিসাবে, বাজারে সম্পর্কে আপ-টু-ডেট তথ্য থাকা উচিত, বর্তমান গবেষণা উপর ভিত্তি করে. এই ছাড়া, আপনি সম্ভবত অন্ধকারে অনুভব করতে পারে].

বাজেট [আপনি প্রবর্তনের পূর্বে প্রোগ্রামের উপর embarking খরচ জানা উচিত]. আপনি আমার সাথে যোগাযোগ পেতে পারেন, যদি বিভ্রান্ত.

লক্ষ্য বাজার [একটি 'টান কৌশল' এখানে এডপ্ট, এই ভোক্তা বা আপনার পণ্যের এন্ড-ইউজার গঠিত উচিত].

প্রতিযোগিতা [এই সেই নিয়ে আপনি মার্কেট থেকে বের প্রান্ত করার চেষ্টা করছিলেন নিদিষ্ট তৈরি করা হয়. আপনি বাজারে তাদের ক্ষমতা সচেতন হতে হবে, যেখানে তাদের উপর একটি প্রান্ত বিকাশ অর্থোদ্ধারে পাবে].

উপভোক্তা চাহিদা [আপনি বাজারে চলেছি এবং আপনার ভোক্তাদের সুবিধাজনকভাবে আপনার পণ্য সম্পর্কে প্রয়োজন কি সাথে পরিচিত হওয়া আবশ্যক – টাকার মূল্য, উপযুক্ত পরিমাণ থাকার পরিপ্রেক্ষিতে হিসাবে আপনার প্যাক উপর বিবৃত].

কৌশল [আপনার অনন্য সেলিং প্রস্তাব বা USP দাঁড়িয়েছে আউট – যে উপাদান যা আপনার পণ্যের প্রতিযোগীদের 'থেকে স্বতন্ত্র করে তোলে, সুনিশ্চিত, এবং প্রচার জন্য একটি প্রধান সুবিধা ফর্ম (পরিমাণ). একটি প্রচারণা থিম রচনা করুন, এবং প্রবন্ধসহ স্লোগান. যোগাযোগের চ্যানেল মিনি- প্রচারাভিযানের গঠিত উচিত, প্রেস সম্পর্ক জড়িত, এবং বিক্রয় প্রচার (আপনি একটি ছোট অ্যাক্টিভেশন সাজসরঞ্জাম পরিষেবা নিয়োজিত করতে পারেন). উত্পাদন এবং এই ধরনের পোষ্টার নীচে লাইন উপকরণ ব্যবহার উপক্রম, Fliers, ব্র্যান্ডেড তৈরীর ক্যাপ. ব্যবহারের বাজার সেন্টার (যেখানে আপনার পণ্যের খুচরা বিক্রেতাদের উড়া) বিক্রয় প্রচার এর ভেন্যু হিসেবে প্রস্তুত; এছাড়াও বড় শহর বা শহরের রাস্তা (যেখানে আপনি কাজ উপর নির্ভর করে) যথেষ্ট হবে].
আমি তোমাদের জন্য উপযুক্ত বেরুতে হিসেবে এই দ্বিতীয় বিকল্প দেখতে. স্থান হিসেবে এখানে কি মিনি- প্রচারণা ফলস্বরূপ ঘটা হবে বিবরণ উপর একটি সম্পূর্ণ ভাঙ্গনের জন্য অনুমতি দেয় না, তুমি কি আমাকে উপযুক্ত কৌশল উপর যোগাযোগ পারে; প্রচারণা থিম এবং স্লোগান রচনা; ধারণা তৈয়ার এবং প্রচার উপকরণ জন্য কপি; উৎপাদন ইনপুটের নির্দেশ; এবং প্রচারাভিযানের মূল্যায়ন. ঈশ্বর আপনার এখানে তৈরি পরামর্শ হজম করা সক্ষম হবে, আপনার প্রতিযোগীদের কি এখনও ব্যবসায় আপনি রেখে এর এ মার্ভেল হবে.

[বিজ্ঞাপন # FooterText]

মন্তব্য করুন উপর "সেলস প্রত্যাখ্যান ধর্মনীতি স্টিকিং থেকে"

মতামত দিন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না.


*