স্বাস্থ্যকর খাবার যে চর্বি এবং ক্যালোরি কম

ক্যালোরি এবং চর্বি কমিয়ে দেওয়া ওজন কমানোর জন্য কী ফ্যাক্টর. এটা তোলে মানে এই নয় যে আপনি আপনার খাবার এড়িয়ে বা পুষ্টিকর খাবার থেকে দূরে থাকুন. কাটা ক্যালোরি মানে আপনি কম বেশী যে আপনার ক্ষুধা সন্তুষ্ট করতে পারেন সঙ্গে কিছু উচ্চ ক্যালোরি খাদ্য প্রতিস্থাপন আছে. সংক্ষেপে, মানে হল যে আপনি আপনার খাদ্য খাদ্য যে তাদের মধ্যে ফাইবার এবং জল প্রচুর রয়েছে অন্তর্ভুক্ত করা উচিত. নীচে কিছু খাবার যা আপনি নিচে ক্যালোরি এবং চর্বি যে আপনার রুটিন স্বাস্থ্যকর খাদ্য অফার কম চেষ্টা করে দেখতে পারেন.

Healthy Foods

1. ফ্যাট মুক্ত ক্রিম পনির
এই খাদ্য অন্তর্ভুক্ত 200 ক্যালোরি. এখন আপনি আপনার দৈনন্দিন খাদ্য ডিম এবং বেকন যোগ করার জন্য প্রয়োজন হবে না. পরিবর্তে সঙ্গে একটি সুস্বাদু এবং স্বাস্থ্যকর খাদ্য গ্রহণ নিয়মিত ক্রিম পনির যে অন্তর্ভুক্ত 40 চা চামচ প্রতি চর্বি গ্রাম. আপনি নিশ্চয় আপনার দৈনন্দিন খাদ্যতালিকায় এই চর্বি মুক্ত বিকল্প যোগ করতে পারেন.

2. ফল এবং veggies
সবুজ শাক সবজি ও তাজা ফল কম ক্যালোরি আপনি দীর্ঘ জন্য ভরাট রাখা রয়েছে. তবে এটি পথ উপর নির্ভর করে আপনি এটি করতে. ফ্রাইং ও শাকসবজি মধ্যে মাখন বা উচ্চ চর্বি গায়ের সঙ্গে breading অতিরিক্ত চর্বি এবং ক্যালোরি পর্যন্ত যোগ হবে. এর পরিবর্তে আপনি শাকসবজি বাষ্প এবং অতিরিক্ত গন্ধ জন্য কিছু কম চর্বি Sauces সঙ্গে মসলা ব্যবহার করতে পারেন. কাঁচা ফল খাওয়া চেষ্টা করুন এবং তার প্রাকৃতিক মাধুরী উপভোগ. এটি সর্বোত্তম খাবার আপনি কম ক্যালোরি ও চর্বি সঙ্গে ভোজনের করতে পারেন যে.

3. কিশমিশ দিয়ে ওটমিল
খাদ্য ধরনের অন্তর্ভুক্ত 170 ক্যালোরি. সাধারণত মানুষ জইচূর্ণ দুধ যোগ, কিন্তু আপনি পাতলা দুধ বা জল যোগ করে, এটি হিসাবে স্বাস্থ্যসম্মত বলে মনে করা হয়. আপনি জইচূর্ণ সহজে হজম এবং আপনার শক্তি আপ উন্নতিসাধন করতে পারবেন. এছাড়া মতো দারুণ সব প্রাক workout আপনি খাদ্য যেমন আপনার পেট জন্য এত ভারী নয় বলে মনে করা হয়. এই খাদ্য থাকার শ্রেষ্ঠ অংশ এটি ধীর carbs রয়েছে.

4. চর্বি মুক্ত পানীয়
অনেক পানীয় যে চর্বি সমৃদ্ধ হয়. এমনকি যদি আপনি পানীয় পান আপনার পূর্ণ বোধ রাখা হবে না. অত: পর পানীয় নির্বাচন যে জলের মতো ক্যালোরি অন্তর্ভুক্ত করবেন না, শ্রেণীর চিনি ছাড়া বরফ চা বা ঝিলিমিলি জল. পুরো দুধ বদলে মদ্যপান কম চর্বি দুধ ব্যবহার করে দেখুন.

5. স্যান্ডউইচ
আপনার লাঞ্চ আপনি স্যান্ডউইচ যোগ করতে পারেন যেমন অনেক চর্বি এবং ক্যালোরি অন্তর্ভুক্ত নয়. যেমন খাবার আরেকটি সুবিধা যে এটি অনেক সময় প্রস্তুত পেতে লাগবে না এবং আপনি সম্পূর্ণ বোধ করতে পারেন. এছাড়াও আপনি আপনার পছন্দের উপাদানের সহজে যোগ করতে অথবা আপনার পছন্দের অনুযায়ী প্রস্তুত এক পরিবর্তন করতে পারেন. এটা তোলে রান্না করা সহজ এবং কোন নির্দেশ দরকার নেই. টুনা স্যান্ডউইচ মত স্যান্ডউইচ অন্তর্ভুক্ত 290 ক্যালোরি যেহেতু ধূমপান চিকেন স্যান্ডউইচ অন্তর্ভুক্ত 240 ক্যালোরি যা স্বাস্থ্যকর খাদ্য গ্রহণযোগ্য নীরব হয়.

আপনার স্বাস্থ্যকর খাদ্য আপনি কি আপনার মত খাদ্য অন্তর্ভুক্ত করা উচিত
1. আস্ত শস্যদানা, ফল, চর্বি মুক্ত বা কম চর্বি দুধ, শাকসবজি ও দুগ্ধজাত.
2. মটরশুটি, চর্বিহীন মাংস, বাদাম, হাঁস, ডিম এবং মাছ

আপনি খাদ্য যে কলেস্টেরল অন্তর্ভুক্ত এড়াতে পরামর্শ দেওয়া হয়, ট্রান্স ফ্যাট, যোগ চিনি, বা চর্বি সম্পৃক্ত. অনেকে লাফালাফি ওজন কমানোর পরিকল্পনা কারণ তারা কারণে কম খাওয়ার ক্ষুধার্ত অনুভব. তবে অন্য কোনো উপায় নেই. পরিবর্তে কম খাওয়া বা খাবার কুঁদন এর, আপনি প্রতিদিন সঠিক ব্যায়াম কম ক্যালোরি খাদ্য গ্রহণ এবং পর্যাপ্ত পুষ্টির ভোজনের বজায় রাখতে ওজন হারাতে পারেন.

লেখক সম্পর্কে: এলেন পেশায় একজন ব্লগার. তিনি সর্বশেষ প্রযুক্তির উপর লেখা ভালবাসে. আজকাল সে ওয়্যারলেস খালেদা স্পিকার উপর একটি নিবন্ধ লেখার ব্যস্ত. এছাড়া তিনি জুতা অনুরাগী হয়. তিনি সম্প্রতি একটি ভাড়া থেকে ডিজাইনার জুতা একজোড়া কেনা.

[বিজ্ঞাপন # FooterText]

1 মন্তব্য উপর "স্বাস্থ্যকর খাবার যে চর্বি এবং ক্যালোরি কম"

  1. হিসাবে আমি আপনার ই-মেইল সাবস্ক্রিপশন লিঙ্ক অথবা নিউজলেটার সেবা খুঁজে পেতে না Cann আমি অবিলম্বে আপনার আরএসএস ফিড ধরে নেব.

    যদি আপনি কোন করেছি কি? দয়া করে আমাকে তাই স্বীকার করি যে আমি সাবস্ক্রাইব পারে অনুমতি.

    ধন্যবাদ.

1 ট্র্যাকব্যাক & পিংব্যাক

  1. 3 ভিটামিন সহায়তা করে এমন পেশী নির্মাণ

মতামত দিন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না.


*